আলমগীর-রুনা লায়লার ২৮ বছর পর অনস্ক্রিন প্রেম!

আলমগীর-রুনা লায়লার ২৮ বছর পর অনস্ক্রিন প্রেম!

নিউজ ডেস্কঃ 

বলা হচ্ছে আলমগীর ও রুনা লায়লা দম্পতির কথা। বর্ণিল পথচলায় তাদের শুরুটা হয়েছিল ২৮ বছর আগে ‘শিল্পী’ (১৯৯৫) ছবির মাধ্যমে। প্রথম তারা এই ছবিতে জুটি বাঁধেন। সেখান থেকেই প্রেম ও বিয়ের সূত্রপাত। এরপর কখনও একসঙ্গে কোনও সিনেমা বা বিজ্ঞাপনচিত্রে কাজ করেননি। সেই ‘না’ এবার এবার ‘হ্যাঁ’তে পরিণত হয়েছে। তারা একসঙ্গে প্রথমবার অভিনয় করেছেন বিজ্ঞাপনচিত্রে।

গতকাল (১০ জানুয়ারি) বিএফডিসির ১ ও ৯ নম্বর ফ্লোরে অনুষ্ঠিত হয় বিজ্ঞাপনটির শুটিং। এতে অংশ নিয়েছেন আলমগীর-রুনা লায়লা দুজনেই। তাদের সঙ্গে অভিনয় করেছেন আঁখি আলমগীর, ফেরদৌস আহমেদ ও শিশুশিল্পী সিমরিন লুবাবা।

বিজ্ঞাপনের আরেকটি দৃশ্যে আলমগীর-রুনা লায়লার সঙ্গে আঁখি, লুবাবা ও ফেরদৌসবিজ্ঞাপনটি নির্মাণ করছেন অনন্য মামুন। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বললেন, ‘সত্যি বলতে এক ফ্রেমে এমন গুণি শিল্পীদের পাওয়া আমার জন্য অনেক বড় সৌভাগ্যের ব্যাপার। এর জন্য আমি ক্লায়েন্ট প্রতিষ্ঠানের কাছে কৃতজ্ঞ। তারা পর্যাপ্ত সুযোগ-সুবিধা দেওয়াতে এত বড় কাজটি সম্ভব হয়েছে।’

জানা গেছে, এটি একটি রিয়েল এস্টেট কোম্পানির বিজ্ঞাপন। এর চিত্রায়নে ছিলেন হায়দরাবাদের ভেঙ্কটেশ। সম্পাদনা শেষে শিগগিরই এটি প্রচারে আসবে।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!