ঈদে আসছে রাশেদ বিপ্লব এর টেলিমুভি “জলে কুমির ডাঙ্গায় বাঘ”

ঈদে আসছে রাশেদ বিপ্লব এর টেলিমুভি “জলে কুমির ডাঙ্গায় বাঘ”

এস এম দুলালঃ জনপ্রিয় মেধাবী নির্মাতা রাশেদ বিপ্লব সময়ের আলোচিত গল্পকার ফেরারী ফরহাদ এর গল্পে চ্যানেল আই ঈদ-উল-আজহা অনুষ্ঠান মালার জন্য নির্মাণ করেছেন বিশেষ টেলিমুভি “জলে কুমির ডাঙ্গায় বাঘ” জাহিদ হাসান, ফারুক আহমেদ, স্বাধীন খশরু, সোহেল খান, ম ম মোরর্শেদ, আরমান পারভেজ মুরাদ, মুনিরা মিঠু, ঈশানা, পুতুল,  লবাণী, নিশি খান সহ এক ঝাঁক তারকা শিল্পী অভিনীত টেলিমুভি “জলে কুমির ডাঙ্গায় বাঘ” প্রচারিত হবে ঈদের দিন দুপুর ২,৩০ মিনিটে চানেল আইতে।

টেলিমুভি সর্ম্পকে রাশেদ বিপ্লব বলেন – গতানুগতিক গল্পের বাইরেও আমাদের অনেক গল্প আছে তেমনই একটি গল্পের টেলিমুভি “জলে কুমির ডাঙ্গায় বাঘ” আমি চেষ্ঠা করেছি এমন ভাবে গল্প বলতে যাতে দর্শক নির্মল বিনোদনের সাথে দর্শক ম্যাসেজও পায়। পুরো গল্প আমি এখনই বলতে চাই না, দর্শক ঈদ অনুষ্ঠানমালায় চানেল আই এর পর্দায় দেখুক।

এ প্রসঙ্গে গল্পকার ফেরারী ফরহাদ বলেন আমরা যারা নাট্যকার নির্মাতারা আছি আমরা প্রত্যেকেই সমাজের কাছে দেশের কাছে দ্বায় বদ্ধ। আমাদের সৃষ্টি দেখে দর্শক প্রভাবিত হয়। আমি চেষ্ঠা করেছি আমার এই গল্পের মধ্যে দিয়ে সমাজকে কিছু দেওয়ার, আর রাশেদ বিপ্লব অনেক গুণি নির্মাতা গল্পটিকে যথাযথ ভাবেই উপস্থাপন করেছেন।

টেলিমুভি “জলে কুমির ডাঙ্গায় বাঘ” প্রসঙ্গে অভিনেতা জাহিদ হাসান বলেন আমরা শিল্পীরা হচ্ছি নরম কাদামাটি যে কারিগর যেমন বানাবে আমরা ঠিক তেমন রুপ নিবো, একটা ভালো কাজের জন্য  একটি ভালো গল্পের সঠিক রুপদান করতে সঠিক নির্মাতা প্রয়োজন এই কাজটি করতে গিয়ে আমি দেখেছি চমৎকার টিমওর্য়াক – খুবসুন্দর একটা কাজ হয়েছে, দর্শদের বলবো টেলিমুভিটি দেখার জন্য।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!