ঈদে মাছরাঙ্গায় কামরুজ্জামান সাগরের-বাবারা সব পারে

ঈদে মাছরাঙ্গায় কামরুজ্জামান সাগরের-বাবারা সব পারে

বিনোদন ডেস্ক:   আসছে পবিত্র ইদুল আযাহা উপলক্ষ্যে দেশের অন্যতম শীর্ষ স্যাটালাইট টিভি চ্যানেল মাছরাঙ্গা টিভির জন্য সম্প্রতি নির্মিত হয়েছে টেলিভিশন কাহিনী চিত্র “বাবারা সব পারে“।

পাপ্পূ  রাজের রচনায় এই টেলিভিশন কাহিনী চিত্রটি পরিচালনা করেছেন এস এম কামরুজ্জামান সাগর । অভিনয়  করেছেন – শহীদুজ্জামান সেলিম , শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা , শানেরাই দেবী শানু , স্বপড়বীল সাজ্জাদ, সহ আরো অনেকে ।

নন্দিত অভিনেতা শহীদুজ্জামান সেলিম এই কাহিনীচিত্রে অভিনয় প্রসংগে বলেন “সাগরের সাথে আমার পরিচয় দীর্ঘ দিনের। কিন্তু এই প্রথম আমি তার সাথে কাজ করলাম। আমি বরাবরই আমার কাজের ক্ষেত্রে, গল্পকে প্রাধান্য দিয়ে থাকি। আর এই গল্পটি এক কথায় আমার কাছে চমৎকার লেগেছে। আর সাগরের নির্মানে বরাবরই মুন্সিয়ানা থাকে। আমি অনেক তৃপ্তি পেয়েছি এই কাজটি করে।”

অভিনেতা শতাব্দি ওয়াদুদ বলেন “আমি এর আগে সাগর ভাইয়ের সাথে কাজ করেছি। তার ইউনিট অনেক গোছানো। তার নির্মানে একটি ফিল্মিক ব্যাপার কাজ করে। যা নি:সন্দেহে প্রংশার দাবী রাখে।”

বেশ কিছুদিন বিরতির পর পর্দায় ফিরে আসা জনপ্রিয় অভিনেত্রী গোলাম ফরিদা ছন্দা বলেন “যদিও সাগর ভাইয়ের সাথে এটা আমার প্রথম কাজ কিন্তু গল্প এবং নির্মানের মুন্সিয়ানা আমাকে মুগ্ধ করেছে।

শানেরাই দেবী শানু বলেন, আমি সাগর ভাইয়ের “বুদ্ধিমান গাধা ” কাহিনীচিত্রে কাজ করে বুঝতে পেরেছিলাম তিনি গল্প এবং নির্মানে বিন্দুমাত্র ছাড় দেন না। একটি গোছানো ইউনিটে কাজ করেছি অনেক ভাল লেগেছে।

এ প্রসঙ্গে গল্প নির্ভর নাট্য নির্মাতা সাগর জানান “পৃথিবীর প্রতিটি সন্তানের জীবনে বাবার অবদান অপরিসীম। কখনো কখনো একজন বাবা তার সন্তানের জন্য এমন কিছু ত্যাগ স্বীকার করতে প্রস্তত হয়। যা একমাত্র বাবার পক্ষেই সম্ভব।

পাপ্পূ রাজ এ সময়ের সম্ভাবনায় লেখক গল্পটি সুন্দরভাবে চিত্রনাট্য দিয়েছে। দুটি ভিন্ন সময়ের দুটি ভিন্ন বাবাকে সে বেশ ভাল উপস্থাপন করেছে। যা দর্শককে পর্দায় ধরে রাখতে পারবো বলে আশা করি। এছাড়া আমার টিমের সকল কলাকুশলিরা খুব আন্তরিকতার সাথে কাজটি সম্পন্ন করেছেন। আশা করি বরাবরের মত গল্প নির্ভর একটি প্রোডাকশন দর্শককে উপহার দিতে পারবো।

উল্লেখ্য ,আসছে ঈদ-উল আযাহার অনুষ্ঠানমালায় টেলিভিশন কাহিনী চিত্রটি মাছরাঙ্গা টেলিভিশনে প্রচারিত হবে।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...
  • 15
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!