কারণ দর্শানোর নোটিশ জায়েদ খানকে

কারণ দর্শানোর নোটিশ জায়েদ খানকে

বিনোদন ডেস্ক: চিত্রনায়ক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও প্রযোজক জায়েদ খানের বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ পাঠিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি। সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে, প্রযোজক সমিতির একজন সদস্য হিসেবে ‘সংগঠনের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে’ তার জড়িত থাকার অভিযোগ পাওয়া গেছে। ১৩ জুলাই জায়েদ খানকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে।

প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু বলেন, ‘সংগঠনের স্বার্থের বিরুদ্ধে অবস্থান নেওয়ায়’ সমিতির সংঘবিধি মোতাবেক গত ৭ মার্চ কার্যনির্বাহী পরিষদের ৭ম সভায় তাকে কারণ দর্শানো নোটিশ পাঠানোর সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহিত হয়েছে।

জানা যায়, চলচ্চিত্র নির্মাণে শৃঙ্খলা আনতে ও নির্মাণ ব্যয় কমিয়ে কাজের গতি বাড়াতে গত বছরের অক্টোবরে চলচ্চিত্র সংশ্লিষ্ট সব সংগঠনের সমন্বয়ে একটি নীতিমালা প্রণয়ন করে। এটি বাস্তবায়ন হলে চলচ্চিত্র নির্মাণে ন্যূনতম ১৫ লাখ টাকা ব্যয় কমে আসবে। বিষয়টি গণমাধ্যমেও প্রকাশ হয় এবং বেশ প্রশংসিত হয় এ উদ্যোগ।

কিন্তু সেই উদ্যোগটি নষ্ট করার চেষ্টা করছেন জায়েদ খান। তার বিরুদ্ধে এ নীতিমালা না মানতে শিল্পীদের ক্ষুদেবার্তা পাঠানোর অভিযোগ উঠেছে। প্রযোজক সমিতির সদস্য হয়েও তার এমন কর্মকাণ্ড প্রযোজক সমিতির স্বার্থের পরিপন্থী। ঘটনার ব্যাখ্যা তার কাছে চাওয়া হয়েছে।’

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...
  • 17
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!