কোভিড-১৯ টিকার রেজিষ্ট্রেশনে সরকারের পাশাপাশি ব্যক্তি ও সংগঠনকে সম্পৃক্ত হওয়ার আহবান

কোভিড-১৯ টিকার রেজিষ্ট্রেশনে সরকারের পাশাপাশি ব্যক্তি ও সংগঠনকে সম্পৃক্ত হওয়ার আহবান

রাজধানীর কাকরাইলে গত ১ আগষ্ট ২০২১ইং (রবিবার) লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিট্যাল গার্ডেন (৩১৫ বি-৩)-এর উদ্যোগে কোভিড-১৯ টিকার জন্য ফ্রি অনলাইন রেজিষ্ট্রেশন ক্যাম্পের আয়োজন করা হয়।

আলহাজ্ব লায়ন ড. মোজাহেদুল ইসলাম মুজাহিদ সভাপতিত্বে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে লায়ন্স ক্লাব অব গুলশান এলিট ক্লাবের প্রেসিডেন্ট ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল ডিভিশনের পুলিশ উপ কমিশনার জনাব লায়ন মোঃ আব্দুল আহাদ (পিপিএম-বার) বলেন-শতাব্দীর ভয়াবহতম কোভিড-১৯ মহামারীতে মানুষের জন্য কাজ করতে সমাজের সকল শ্রেণীর মানুষদেরকে উৎসাহিত করার জন্য লায়ন্স ক্লাব এ আয়োজন। আমি দেশ ও জাতির জন্য একাধিকবার জীবনের ঝুকি নিয়ে কাজ করেছি। আল্লাহ আমাকে বাঁচিয়ে রেখেছেন-মানুষের কাজ করার জন্য।

উদ্ভোধনী অনুষ্ঠানে বিশেষ অতিতির বক্তব্যে জাতীয় সাংবাদিক ফোরামের মহাসচিব, লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিট্যাল গার্ডেন এর ডিস্টিক চেয়ারপারসন লায়ন কে.এম. আসাদুজ্জামান বলেন আসুন শোকাবহ আগষ্টকে আমরা শক্তিতে রূপান্তরিত করি। মাননীয় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা  বিশ্বের একটি রোল মডেল। তিনি দেশের উন্নয়নের পাশাপশি কোভিড-১৯ মোকাবেলায় বিশ্বের অন্যান্য দেশ থেকে এগিয়ে আছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশের সকল মানুষকে টিকা প্রদানে আমাদের দেশে সুন্দর ও সহজ পদক্ষেপ গ্রহন করে সকলকে টিকার আওতায় আনার চেষ্টা অব্যাহত রেখেছেন। আমাদের সকলের উচিত প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করা এবং সকলে সচেতন ভাবে অতিমারী থেকে নিজেকে এবং দেশকে রক্ষায় এগিয়ে আসা। অনলাইনে কোভিড-১৯ টিকার রেজিষ্ট্রেশনে সরকারের পাশাপাশি ব্যক্তি ও সংগঠনকে সম্পৃক্ত হওয়ার আহবান জানান এবং  মাক্স বিতরণ চালিয়ে যাওয়ার জন্য তিনি সংশিষ্ট সকলকে অনুরোধ জানান।

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিট্যাল গার্ডেন (৩১৫ বি-৩)-এর-ক্লাব প্রেসিডেন্ট জনাব খান আকতারুজ্জামান এমজেএফ মানবিক কাজে ঢাকার বাইরে অবস্থান করায় র্ভাসুয়ালি সংযুক্ত থেকে কথা বলেন এবং সামগ্রিক কার্যক্রমের খোঁজ খবর নেন।

খ্যাতনামা আইনজীবী, মানবাধিকার ব্যক্তিত্ব ড. মোঃ জিয়াউর রহমান, জাতীয় সাংবাদিক ফোরামের মহাসচিব, লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিট্যাল গার্ডেন—এর ডিস্টিক চেয়ারপারসন লায়ন কে.এম. আসাদুজ্জামান ও রমনা থানা ওসি (তদন্ত) নূর মোহাম্মদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মানবাধিকার ও নারীনেত্রী লায়ন আফরোজা সুলতানা, সমাজসেবক লায়ন এডভোকেট মোঃ আব্দুল আউয়াল মঞ্জু, ঢাকা উত্তরের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ ইসলাম, যুগ্ম সম্পাদক জান্নাতুল মাওয়া সাহানা, মানবাধিকার নেতা সৈয়দ শহীদুল্লাহ রাজু, মোঃ মিজানুর রহমান মিজান, চেযারম্যান, বাংলাদেশ ভ’মিহীন ও পথশিশু জনকল্যাণ পরিষদ, প্রচার সম্পাদক, মোহাম্মদ বাবু, সাবেক চেয়ারম্যান মানবিক নেতা সমাজসেবক আব্দুস সামাদ প্রমূখ।

সমাপ্তি অনুষ্ঠানে সমাজসেবক শিক্ষাবিদ জনাব মেজবাহ চৌধুরী বলেন, মানবতার জন্য ভালো কাজে করা এবং আমাদের পাশে থাকার জন্য ডিএমপির মতিঝিল বিভাগের ডিসি লায়ন মোঃ আব্দুল আহাদ, রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) নূর মোহাম্মদ, লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিট্যাল গার্ডেন (৩১৫ বি-৩)-এর প্রেসিডেন্ট লায়ন খান আকতারুজ্জামান এমজেএফ, লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিট্যাল গার্ডেন এর ডিস্টিক চেয়ারপারসন লায়ন কে.এম. আসাদুজ্জামানসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, উক্ত কোভিড—১৯ টিকার জন্য ফ্রি অনলাইন রেজিষ্ট্রেশন এবং মেডিক্যাল ক্যাম্প সকাল ৯.০০ থেকে একটানা ৪.৩০ মিনিট পর্যন্ত চলে। এ সময়ে শতাধিক পুরুষ ও মহিলার অনলাইন রেজিষ্ট্রেশন সম্পন্ন করা হয় এবং ডায়বেটিক ও প্রেশার চেক করা হয়।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!