গৃহকর্মী নির্যাতনের অভিযোগে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা আটক

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকা আটক

নিজস্ব প্রতিবেদক :  সিলেটে এক গৃহকর্মীকে(১২) নির্যাতনের অভিযোগে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মাহমুদুল হাসান সোহাগকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয় বলে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী খান জানান। তিনি বলেন, শিশুটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে কোতোয়ালি থানার ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

ঘটনার বর্ণনায় এ পুলিশ কর্মকর্তা বলেন, গত দুই সপ্তাহ ধরে ওই শিশু গৃহকর্মীকে করে নির্যাতন করে আসছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যলয়ের লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক সাবিনা ইয়াসমিন ও তার স্বামী মাহমুদুল হাসান সোহাগ। কয়েকদিন আগে লোহার পাইপ দিয়ে মেয়েটিকে মারধর করে বাসায় আটকে রাখেন এ দম্পতি। বৃহস্পতিবার দুপুরে ঘরের দরজা খোলা পেয়ে মেয়েটি বাসা থেকে পালিয়ে যায়। পরে পাশের বাসার আরেক গৃহকর্মীর সহযোগিতায় ৯৯৯-এ ফোন করে পুলিশকে নির্যাতনের কথা জানায়। পরে পুলিশ দ্রুত গিয়ে সিলেট আখালিয়া সুরমা আবাসিক এলাকার রেনেসা ১১ নম্বর বাসা থেকে ওই দম্পতিকে আটক করে সিলেট কোতোয়ালি থানায় নিয়ে যায়।

তিনি বলেন, শিশুটির মা-বাবা কিশোরগঞ্জে থাকেন। তাদের খবর দেওয়া হয়েছে। তারা সিলেটে পৌঁছালে এ ঘটনায় আইনগত গ্রহণ করা হবে।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!