চাঁদপুরে পদ্মা বাস-সিএনজি সংঘর্ষে ৪জন নিহত

চাঁদপুরে পদ্মা বাস-সিএনজি সংঘর্ষে ৪জন নিহত

চাঁদপুর প্রতিনিধিঃ  চাঁদপুর -কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে যাত্রীবাহী পদ্মা বাস-সিএনজি সংঘর্ষে ঘটনাস্হলেই ৪জন নিহত ও ১জন গুরুতর আহত হয়েছে। আজ(২৯জুলাই) দুপুরে চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার কাকৈরতলা ইদগাহ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সংঘর্ষে নিহতরা হলেন- সিএনজি চালক শাহরাস্তির হোসেনপুর গ্রামের মনির হোসেন(৩০), যাত্রী ফেনী সোনাগাজীর গুণধর চক্রবর্তী(৬৮) ও নোয়াখালীর হরি চন্দ্র চক্রবর্তী(৫০)। নিহত অপর ১জনের পরিচয় পাওয়া যায়নি এখনো। এ ঘটনায় গুরুতর আহত নজরুল ইসলাম নামের(৫৫) এক ব্যক্তি কুমিল্লার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

লিটন কুমার দাস(৪৫) নামের এক ব্যক্তি অর্থ আদালত’কে জানান, নিহত যাত্রী দু’জন গতকাল মেহের উত্তর ইউনিয়নের খনেশ্বর ঠাকুরবাড়িতে আসেন,সেখানে তাদের এক আত্মীয়ের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে এসেছিল তারা। আজ দুপুরে কুমিল্লার মুদাফফরগঞ্জ হয়ে তারা সিএনজি নোয়াখালী যাওয়ার পথেই সড়ক দূর্ঘটনায় নিহত হন।

প্রত্যক্ষদর্শী সরোয়ার আলম(৩২) বলেন, চাঁদপুর থেকে ছেড়ে যাওয়া পদ্মা এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনার শিকার হন তারা। তিনি বলেন সি.এন.জি টি খুব দ্রুত গতিতে বাসটিকে ওভারটেক করতে যেয়ে এ দূর্ঘটনাটি ঘটে।

শাহরাস্তি থানার ওসি জনাব শাহ আলম অর্থ আদালত’কে মুঠোফোনে জানান, সিএনজিচালিত অটোরিকশা বাসকে ওভারটেক করতে গিয়ে এই দূর্ঘটনা ঘটে। তিনি বলেন, আমরা বাস ও অটোরিকশা জব্দ করেছি। বাস ড্রাইভার পালিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!