টানা তিন হারের পর অবশেষে জয়ের মুখ দেখলো কুমিল্লা

টানা তিন হারের পর অবশেষে জয়ের মুখ দেখলো কুমিল্লা

নিজস্ব প্রতিবেদকঃ

টানা তিন ম্যাচে হার। আরেকটি পরাজয় বিপিএলের এবারের আসরে বলতে গেলে কোণঠাসা করে দিতো কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। তবে অবশেষে ঘুরে দাঁড়িয়েছে ইমরুল কায়েসের দল। স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্সকে ৬ উইকেটে হেসেখেলে হারিয়ে পয়েন্টের খাতা খুলেছে কুমিল্লা।

অন্যদিকে পঞ্চম ম্যাচে এসে তৃতীয় হারের স্বাদ পেয়েছে শুভাগতহোমের চট্টগ্রাম। টস হেরে ব্যাট করতে নামে কুমিল্লা। প্রথম ওভারেই তাসকিনের বলে ফিরে যান দুরন্ত ছন্দে থাকা লিটন দাস। সর্বশেষ দুই ম্যাচে যথাক্রমে ৪০ ও ৭০ রানের ইনিংস খেলা ডানহাতি টাইগার ওপেনার শূন্য করে সাজঘরে হাঁটা দেন।

অন্য ওপেনার মোহাম্মদ রিজওয়ান ভালো ব্যাটিং করেছেন। তিনি ৪৭ বলে হার না মানা ৫৫ রানের ইনিংস খেলেছেন। তিনটি ছক্কার সঙ্গে একটি চারের শট হাঁকান তিনি। ইমরুল কায়েসের ব্যাট থেকে আসে ২৬ বলে ৩৩ রান। এছাড়া জনসন চার্লস ১৯ বলে ২০ রান করেন।

তারা ব্যাট হাতে সুবিধা করতে না পারলেও খুলদিল শাহ ব্যাট হাতে তান্ডব দেখান। তিনি ২৪ বলে খেলেন ৬৪ রানের চোখ ধাঁধানো ইনিংস। তার ২৬৬.৬৭ স্ট্রাইক রেটের ঝড়ে ছিল সাতটি চার ও পাঁচটি ছক্কা।

জবাব দিতে নেমে ঢাকার অধিনায়ক নাসির হোসেনের ব্যাটে ৪ উইকেটে ১৫১ রান তুলতে পারে ঢাকা ডমিনেটর্স। অধিনায়ক আহমেদ শেহজাদ ১৯ রান করেন। সৌম্য সরকার এই ম্যাচেও শূন্য করে ফিরে যান। তরুণ রবিন দাসও রান করতে পারেননি। মোহাম্মদ মিঠুন খেলেন ৩৪ বলে ৩৬ রানের ইনিংস।

নাসির হোসেন ৪৫ বলে হার না মানা ৬৬ রানের ইনিংস খেলেন। তিনি সাতটি চার ও দুটি ছক্কা তোলেন। আরিফুল হকের ব্যাট থেকে আসে ২৪ রান।

 

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!