তেমন অস্বস্তি না জাগিয়ে দ্বিতীয় ওয়ানডেতেও বাংলাদেশের সহজ জয়

তেমন অস্বস্তি না জাগিয়ে দ্বিতীয় ওয়ানডেতেও বাংলাদেশের সহজ জয়

নিউজ ডেস্ক:

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করেছে বাংলাদেশ। আর এই ম্যাচ জয়ের মাধ্যমে টানা ৭ ওয়ানডে জয়ের নতুন রেকর্ড গড়ল টাইগাররা।

চলতি সিরিজের টানা দুই ম্যাচে ক্যারিবীয় তারুণ্যনির্ভর দলকে ১২২ ও ১৪৮ রানে গুড়িয়ে দিয়ে ৬ ও ৭ উইকেটের জয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

আজ শুক্রবার (২২ জানুয়ারি) সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আগে ব্যাট করে ১৪৮ রান সংগ্রহ করে ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ১৬.৪ ওভার হাতে রেখে ৭ উইকেটের সহজ একটি জয় তুলে নেয় টাইগাররা।

ব্যাটিংয়ে নেমে পেসারদের সাবলীলভাবে খেলছিলেন লিটন দাস। কিন্তু আকিলের শর্ট বল পেছনের পায়ে ভর করে খেলতে গিয়ে বিপদ ডেকে আনেন লিটন। এলবিডব্লিউ হয়ে ২২ রানে ফেরেন সাজঘরে। রিভিউ নিয়ে ভাগ্য পাল্টায়নি তার। তার আউট হওয়ার সময় বাংলাদেশের রান ১ উইকেটে ৩০।

প্রথম ওয়ানডেতে রান না পাওয়া শান্তর ব্যাট আজও হাসেনি। ১৭ রানে তাকে সাজঘরের পথ দেখিয়েছেন জেসন মোহাম্মদ। ডানহাতি স্পিনারের শর্ট বল পুল করতে গিয়ে শর্ট মিড উইকেটে ক্যাচ দেন শান্ত। দলীয় ৭৭ রানে ফিরে যান তিনি।

এদিকে অর্ধশতক হাকিয়ে ফিরে গেছেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। এটি তামিমের ৪৮তম ফিফটি। অন্যদিকে সাকিব অপরাজিত ৪৩* ও মুশফিকের ৯* রানের উপর ভর করে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় টাইগাররা।

তবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যে প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ওয়ানডেতেও স্পিনারদের দাপট। সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ ওয়েস্ট ইন্ডিজকে দ্বিতীয় ম্যাচেও বেশি দূর যেতে দেয়নি। ৪৩.৪ ওভারে ১৪৮ রানে সফরকারীদের গুটিয়ে দিয়েছে বাংলাদেশ।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!