পরীমনি সন্তানকে নিয়ে ফেসবুকে ফিরলেন

পরীমনি সন্তানকে নিয়ে ফেসবুকে ফিরলেন

নিজস্ব প্রতিবেদকঃ

সর্বশেষ পরীমনি ও রাজ একসঙ্গে ভিডিও ফেসবুকে ভাগাভাগি করেছিলেন। তারপর কেটে গেছে প্রায় এক মাস। এর মধ্যে দাম্পত্য সম্পর্ক নিয়ে সমালোচনায় ছিলেন এই তারকা দম্পতি। এ সময় অংশগ্রহণ করেন সিনেমার প্রচারণায়ও। অবশেষে প্রচারণার ফাঁকে ছেলে রাজ্যের সঙ্গে পরীমনি।

মা হওয়ার পরে পরীমনির দিনগুলো একেবারেই বদলে গিয়েছিল। সন্তান ও স্বামীর বাইরে আর কোনো জগৎ ছিল না। কদিন পর পর ছেলের ছবি পোস্ট করতেন ফেসবুকে। কখনো ছেলের এক মাস, কখনো দুই মাস উদ্‌যাপন করে প্রায়ই ফেসবুকে ছবি পোস্ট করতেন। হঠাৎ নতুন বছরের শুরুতেই বিচ্ছেদ ঘিরে সমালোচনায় আসেন এই তারকা। এর মধ্যেই চলে আসে নতুন বছর। কিন্তু ছেলের কোনো ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করছিলেন না। অবশেষে প্রায় এক মাস পর ছেলেকে নিয়ে ফেসবুকে ফিরলেন পরীমনি।

পরীমনি এখন সন্তানকে সময় দেওয়া আর মুক্তির অপেক্ষায় থাকা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। ২০ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। ছেলেকে নিয়ে সিনেমাটি দেখার ইচ্ছা রয়েছে এই তারকার।

রাজ-পরীমনির বিচ্ছেদ আলোচনায় থাকলেও সম্প্রতি পরীমনি জানিয়েছেন, তাঁরা একসঙ্গে ১৫ জানুয়ারি দুবাইয়ের ‘রিয়েল হিরোজ অ্যাওয়ার্ড’–এ অংশ নিচ্ছেন।নতুন বছরে রাজ্যের সঙ্গে ছবিটি ফেসবুকে পোস্ট করেছিলেন শরীফুল রাজ। তখন এই তারকাদের দাম্পত্য কলহ তুমুল আলোচনায়। সর্বশেষ রাজ্যের ছবিটি পোস্ট করে পরীমনি লিখেছিলেন, ‘আমাদের ছেলের চার মাস হয়ে গেল, আলহামদুলিল্লাহ।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!