ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় ২জন নিহত

ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় ২জন নিহত

রাসেল আল জোবায়ের :  চাঁদপুরের ফরিদগঞ্জে গরুবাহী ট্রাকের ধাক্কায় দুইটি মোটরসাইকেলের মোট পাঁচজন আরোহী গুরুতর আহত হয়। রবিবার রাত সাড়ে ১০টায় ফরিদগঞ্জ বেইলী ব্রীজ সংলগ্ন পেট্রোল পাম্প এলাকায় তফাদার বাড়ির সামনে মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন তাৎক্ষণিকভাবে আহত ব্যাক্তিদের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সুব্রত কুমার সাহা মোটর সাইকেল আরোহী জিসান খন্দকার (২২) এবং রাসেল (২৩) কে মৃত ঘোষণা করেন।

নিহত জিসান ও রাসেল এর বাড়ি ফরিদগঞ্জ উপজেলার ১০নং দক্ষিন গোবিন্দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে(গোয়াল ভাওর বাজার)। দুর্ঘটনার পরপরই উপ-পরিদর্শক নাসির উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘাতক ট্রাকটি লক্ষ্মীপুর জেলার দালালবাজার এলাকা থেকে স্থানীয় লোকদের সহযোগিতায় আটক করেছে।

এদিকে ঘাতক ট্রাকটিকে ধরার জন্য নিহত জিসানের দুই শুভাকাঙ্ক্ষী মোটরসাইকেল যোগে দ্রুত গতিতে গেলে তারাও রায়পুর সড়কে এক্সিডেন্ট হোন। তারা এখন মাইজদী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বিষয়টি নিশ্চিত করেছেন স্হানীয় বাকী বিল্লাহ(৩০) নামের এক ব্যাক্তি। তবে তিনি আহতদের নাম বলতে পারেন নি।

ফরিদগঞ্জ থানা সূত্রে জানা যায় চাঁদপুরের হরিণাঘাট হয়ে ফরিদগঞ্জ দিয়ে চট্টগ্রাম যাচ্ছিল গরুবাহী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৭৪৫১) ট্রাকটি ফরিদগঞ্জ ব্রীজ ক্রসিং করলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে সাজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের আরোহী জিসান খন্দকার(২২) এবং অপর আরোহী রাসেল(২৩) নিহত হন এবং আহত হন আরো ৩জন। তারা একই গ্রামের রাকিব পাটওয়ারী(২৩), মামুন বেপারী(২০), তারেক বেপারী(২৩)।

নিহত দুজনের স্বজনরা ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মর্মান্তিক মৃত্যুর সংবাদে  ছুটে যান। এসময় তাদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারি হয়ে উঠে। নিহত জিসানের বাবা মোঃ বাবুল মিয়া(৫০) ১০নং দঃ গোবিন্দপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের টানা ৩বারে নির্বাচিত জনপ্রতিনিধি এবং রাসেল এর পিতার নাম আব্দুল হান্নান মিয়া(৬০)

ঘাতক ট্রাকের চালকের নাম মো. রুস্তম(৪২) এর বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাওকাঠি গ্রামে। পুলিশের উপ-পরিদর্শক মো. নাসির উদ্দিনের কাছে চালক স্বীকার করেছেন, তিনি একাই ট্রাকে ছিলেন। সঙ্গে কোনো সহকারী ছিল না।

সকাল ১০টায় ফরিদগঞ্জ থানা ওসি আব্দুর রকিব  “অর্থ আদালত”কে মোবাইল ফোনে জানান, এই ঘটনায় ফরিদগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, কিন্তু মামলা এখনো হয়নি। মৃত দেহের পোস্টমর্টেমের বা ময়নাতদন্তের জন্য চাঁদপুরে পাঠানো হয়েছে।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ সাইফুল ইসলাম “অর্থ আদালত”কে বলেছেন, “কোন ব্যক্তির অস্বাভাবিক মৃত্যু হলে বা তার মৃত্যু নিয়ে কোন সন্দেহ তৈরি হলে, মৃত্যুর সঠিক কারণটি জানার জন্য মৃতদেহের পোস্টমর্টেম বা ময়নাতদন্ত করা হয়ে থাকে। এর মাধ্যমে মৃতদেহ বিশ্লেষণ করে বোঝার চেষ্টা করা হয়, ঠিক কীভাবে তার মৃত্যু হয়েছে।”

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...
  • 1.8K
    Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!