বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদকঃ

বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ হাসানকে (৩০) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাতে শহরের মালগ্রাম ডাবতলা এলাকায় এ ঘটনা ঘটে।

রাত পৌনে ১০টার দিকে সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী জানান, তাৎক্ষণিকভাবে ওই হত্যাকাণ্ডের কারণ ও কারা জড়িত সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। তবে এলাকাবাসী দাবি করেছেন, পূর্ব বিরোধের জের ধরে একই সংগঠনের রবিন ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ডে অংশ নেন।

পুলিশ জানায়, নাহিদ হাসান বগুড়া শহরের মালগ্রাম ডাবতলা এলাকার ঝন্টু বেপারির ছেলে। তিনি বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক। নাহিদ রাজনীতির পাশাপাশি ডাচ-বাংলা ব্যাংকের এজেন্ট ছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে নাহিদ ও তার কয়েকজন বন্ধু বাড়ির কাছে আড্ডা দিচ্ছিলেন।

এ সময় পূর্ব বিরোধের জের ধরে বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত একই সংগঠনের রবিনসহ কয়েকজন দুর্বৃত্ত সেখানে আসেন। তারা হামলা চালিয়ে নাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যান। স্থানীয়রা তাকে রক্তাক্ত ও অচেতন অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি নূরে আলম সিদ্দিকী জানান, নাহিদের লাশ উদ্ধার করে শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসিমুল বারী নাসিম জানান, নাহিদ তার সংগঠনের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক।

তিনি আরও বলেন, শুনেছি রবিন ও তার সহযোগীরা এ হত্যাকাণ্ডে অংশ নেয়। তবে কেন হত্যা করা হয়েছে, তার কারণ জানি না। জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত জানান, তিনি এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

Loading

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!