বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পনসর ওয়ালটন

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পনসর ওয়ালটন

নিউজ ডেস্ক:
প্রথমবারের মতো আয়োজিতব্য বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের টাইটেল স্পনসরশিপ পেয়েছে ওয়ালটন। টুর্নামেন্টের অফিশিয়াল নাম ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পনসরড বাই #ওয়ালটন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে শুধু স্থানীয় ক্রিকেটারদের নিয়ে এই প্রথম আয়োজিত হতে যাচ্ছে কুড়ি ওভারের ক্রিকেট। রবিবার কে-স্পোর্টস এবং ওয়ালটনের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম এবং কে-স্পোর্টসের পরিচালক আশফাক আহমেদ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম এবং ফার্স্ট সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

চুক্তি স্বাক্ষর বিষয়ে ওয়ালটনের পক্ষে উদয় হাকিম বলেছেন, ‘মুজিববর্ষ উপলক্ষে দারুণ এক টুর্নামেন্ট আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বর্ণাঢ্য এ আয়োজনের সঙ্গে থাকতে পেরে ওয়ালটন গ্রুপ গর্বিত। আশা করছি দেশের কোটি কোটি দর্শক, ক্রিকেটানুরাগী, খেলোয়াড় এবং ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট সবাই এ আয়োজনের মাধ্যমে উজ্জীবিত হবেন। বেক্সিমকো ঢাকা, গাজী গ্রুপ চট্টগ্রাম, ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও জেমকন খুলনা- এই পাঁচ দল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে প্রতিদ্বন্দ্বিতা করছে। টুর্নামেন্টে অংশ নিচ্ছেন দেশের সেরা ৮০ জন ক্রিকেটার।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ স্পনসরড বাই ওয়ালটন‘ শুরু হচ্ছে ২৪ নভেম্বর। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্য দিয়ে শেষ হবে টুর্নামেন্ট। সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন এবং টি স্পোর্টস।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!