বিএনপিকে পদ্মার এপাড়ে নামতে দেওয়া হবে না : শেখ হেলাল

বিএনপিকে পদ্মার এপাড়ে নামতে দেওয়া হবে না : শেখ হেলাল

নিজস্ব প্রতিবেদকঃ

বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন বলেছেন, ওরা আমাদেরকে ১০ ডিসেম্বর পর্যন্ত সময় দেয় এত সাহস বিএনপি যখন ক্ষমতায় ছিল,তখনই বাগেরহাট শহর থেকে দাবড়ায়ে ওদের দড়াটানা নদীর ওপারে পর করে দিয়েছে। যতই চিল্লাচিল্লি করুক, বিএনপিকে পদ্মার এপারে নামতে দেওয়া হবে না। জাতীয় শ্রমিক লীগের ৫৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে অণুষ্ঠিত শ্রমিক সমাবেশে তিনি এসব কথা বলেন।

শেখ হেলাল উদ্দিন আরও বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের নেতা। তার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ভবিষ্যতেও শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবে। এজন্য নেতাকর্মীদের একান্ত প্রচেষ্টায় আগামী নির্বাচনে বাগেরহাটের চারটি আসনই শেখ হাসিনাকে উপহার দিতে। নিরুঙ্কুশ বিজয়ের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান এই নেতা।’

বুধবার (১২ অক্টোবর) বিকেলে বাগেরহাট রেলরোডে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এড. আমিরুল আলম মিলন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক বীর এড. ভূইয়া হেমায়েত উদ্দিন, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি বদিউজ্জামান সোহাগ, বাগেরহাট জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টু, সাধারণ সম্পাদক খান আবু বকর সিদ্দিক প্রমুখ।

সমাবেশ শেষে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল আকৃতির কেক কাটা এবং নেতাকর্মীদের মাঝে মিস্টি বিতরণ করা হয়। এসব অনুষ্ঠানে বাগেরহাট জেলা ও বিভিন্ন উপজেলা শ্রমিক লীগের সহস্রাধিক নেতাকর্মী অংশগ্রহন করেন।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!