বিকেএসপিতে ক্যাম্প করার অনুমতি পেয়েছে বিসিবি

বিকেএসপিতে ক্যাম্প করার অনুমতি পেয়েছে বিসিবি

নিজস্ব প্রতিবেদক :  বিকেএসপিতে ক্যাম্প করার অনুমতি পেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বসয়ভিত্তিক দল ও বাছাই করা ৪৫ ক্রিকেটার নিয়ে ২২ আগস্ট থেকে বিকেএসপিতে ক্যাম্প করবে বিসিবি। সেখান থেকে বেছে নেওয়া হবে আকবর আলীদের উত্তরসূরি।

বিশ্ব ক্রিকেটে বাংলাদেশকে প্রথম শিরোপা এনে দিয়েছিলেন আকবর আলীরা। গত ফেব্রুয়ারিতে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রুমে ভারতকে হারিয়ে বিজয়ের ঝাণ্ডা উড়ায় যুবারা। এ সাফল্য এসেছে নিখুঁত প্রক্রিয়ায়, চার বছর ধরে চলা দীর্ঘ পরিকল্পনা ও সেটি বাস্তবায়নের মাধ্যমে। দুই বছর পরই ওয়েস্ট ইন্ডিজে আছে আরেকটি যুব বিশ্বকাপ। চ্যাম্পিয়ন ট্যাগ নিয়ে সেই আসরে খেলতে নামবে বাংলাদেশ। কিন্তু করোনার কারণে আকবরদের উত্তরসূরির খোঁজ এবং তাদের তৈরি করার কার্যক্রম পুরোপুরি থেমে ছিল।

অবশেষে আশার সূর্যর উদয় হলো। বিকেএসপিতে ক্যাম্প করার অনুমতি পেল বিসিবি। ঈদের আগে বিকেএসপিতে আবাসিক ক্যাম্প করার অনুমতি চেয়েছিল বিসিবি। বুধবার বিসিবির পরিচালক ও গেম ডেভেলপমেন্ট বিভাগের চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন জানতে পেরেছেন বিকেএসপি থেকে ক্যাম্প করার অনুমতি পাওয়া গেছে। শিগগিরই বিসিবির কাছে আনুষ্ঠানিক অনুমতি পত্র পাঠাবে বিকেএসপি।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!