বিচ্ছেদের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া

বিচ্ছেদের ঘোষণা দিলেন নুসরাত ফারিয়া

নিজস্ব প্রতিবেদকঃ

কয়েক বছর আগে ঢাকাই ছবির নায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে রনি রিয়াদ রশীদের বাগদান হয়েছিল। ২০২০ সালের ২১ মার্চ দুই পরিবারের উপস্থিতিতে তাদের  আংটি বদল হয়। ওই বছরের ১২ জুন ফারিয়া ফেসবুকে দুজনের ছবি প্রকাশ করে বাগদানের খবরটি দেন। পরের বছরই বিয়ে করার পরিকল্পনা করেন তারা। এর পর বছর গড়িয়ে গেলেও নায়িকার বিয়ের সানাই আর বেজে উঠেনি।  আংটি বদলের আড়াই বছর পর গতকাল (১ মার্চ) ফেসবুকে নুসরাত ফারিয়া জানালেন তিনি বিয়ে করছেন না।

ফারিয়া তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আমার ভক্ত ও অনুসারীদের উদ্দেশ্যে একটা কথা বলতে চাই, ৩ বছর আগে আজকের এই দিনে আমরা আমাদের বাগদানের ঘোষণা দিয়েছিলাম। জুটি হিসেবে একসঙ্গে ৯ বছর  থাকার পর আলাদা হয়ে গেলাম। অনেক বাধা এবং চিন্তার পরে রনি এবং আমি সিদ্ধান্ত নিয়েছিলাম,  আমাদের এত সুন্দর বন্ধুত্ব ও বোঝাপড়ার জন্য আমারা নিজেরদের অনেক ভাগ্যবান মনে করি, যা আমাদের সব সময়ই জীবনের অংশ হয়ে থাকবে। আমি আমার ভক্ত ও অনুরাগীদের অনুরোধ করবো, আমাদের কঠিন সময়েও যেন আমাদের জন্য দোয়া ও আশীর্বাদ করেন। ধন্যবাদ, ফারিয়া।

এর আগে বিয়ে প্রসঙ্গে বিভিন্ন সাক্ষাৎকারে ফারিয়া বলেছিলেন, ‘আমি যা করি, বুঝে শুনেই করি। এ কারণেই আমার কাজে কোনো বিতর্ক নাই। রনির সঙ্গে আমার সব সময়ই যোগাযোগ আছে ও সারা জীবন বন্ধুর মতো সম্পর্ক থাকবে আমার। আর এখন যে সিদ্ধান্ত নিয়েছি, তা দুজন মিলেই নিয়েছি।

এদিকে আগামী ৯ মার্চ ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ প্রদান অনুষ্ঠিত হবে। এ দিন বিজয়ীদেরকে পুরস্কার প্রদান করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর এবারের আসরটি সঞ্চালনা করবেন নুসরাত ফারিয়া।

Loading

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!