বিতর্কিত ম্যাচে প্রথম জয় সাকিবদের

বিতর্কিত ম্যাচে প্রথম জয় সাকিবদের

নিজস্ব প্রতিবেদকঃ

সাকিব আল হাসানের মেজাজ হারিয়ে অপ্রত্যাশিত ঘটনা ঘটানোর ম্যাচে জয় পেল মোহামেডান স্পোর্টিং ক্লাব।

এদিন প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪৫ রান করে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন মোহামেডান।

বৃষ্টি আইনে ৯ ওভারে ৭৬ রানের টার্গেট তাড়া করতে নেমে বাঁ-হাতি স্পিনার শুভাগত হোমের বলে বিভ্রান্ত হয়ে প্রথম তিন বলে দুই উইকেট হারায় আবাহনী। ৯ রানে ফেরেন দুই ওপেনার মোহাম্মদ নাঈম, একেএস শাদিন ও অন্য ওপেনার আফিফ হোসেন।

৩ উইকেটে ৩৪ রান করা আবাহনী এরপর ৮ রানের ব্যবধানে আরও ৩ উইকেট হারালে জয়ের স্বপ্ন ফিকে হয়ে যায় মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন আবাহনীর।

এর আগে আবাহনীর ইনিংসের পঞ্চম ওভারের পঞ্চম বলে সাকিবের আউটের আবেদনে সাড়া দেননি আম্পায়ার। ওই ওভারেই আবাহনীর অধিনায়ক সাকিবকে হাঁকান একটি চার ও একটি ছক্কা।

পঞ্চম বলে সাকিব এলবিডব্লিউর আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। এতে মেজাজ হারিয়ে সাকিব নন-স্ট্রাইকিং প্রান্তের স্টাম্প লাথি মেরে ভেঙে দেন।

এরপর ৫.৫তম ওভারের সময় বৃষ্টির কারণে আম্পায়াররা খেলা বন্ধ রাখার সিদ্ধান্ত নিলে সাকিব আম্পায়ারের দিকে তেড়ে গিয়ে হাত দিয়ে স্টাম্প উপড়ে ফেলে দেন।

এদিন বৃষ্টির কারণে খেলোয়াড়রা মাঠ ছেড়ে যাওয়ার সময় সাকিব দর্শকদের উদ্দেশ করে আপত্তিকর ভাষা ব্যবহার করেন। এ সময় আবাহনীর কোচ ও বিসিবি পরিচালক খালেদ মাহমুদ সুজন সাকিবকে শান্ত করতে গেলে তার সঙ্গেও বাকবিতণ্ডা হয় সাকিবের।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!