ভারতের অন্ধ্র প্রদেশে করোনাভাইরাস চিকিৎসা কেন্দ্রে আগুনে ৯ জনের মৃত্যু

ভারতের অন্ধ্র প্রদেশে করোনাভাইরাস চিকিৎসা কেন্দ্রে আগুনে ৯ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক :   ভারতের অন্ধ্র প্রদেশের বিজয়ওয়াড়ায় করোনাভাইরাস চিকিৎসা কেন্দ্র হিসেবে ব্যবহৃত একটি হোটেলে আগুন লেগে ৯ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

আজ (রোববার) সকালে ওই দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার ব্রিগেড ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হয়। এসময় ২০ জনকে নিরাপদে বাইরে বের করে আনা হয়। তাদের অন্যত্র চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রী জগমোহন রেড্ডি ওই ঘটনায় গভীর দুঃখ ও শোক প্রকাশ করেছেন। প্রধানমন্ত্রী আহতদের দ্রুত আরোগ কামনা করাসহ রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছেন। তিনি এসময় মুখ্যমন্ত্রীকে সব ধরণের সাহায্যের আশ্বাস দেন।

মুখ্যমন্ত্রী জগমোহন রেড্ডি দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য কর্মকর্তাদের তদন্তের নির্দেশ দিয়েছেন। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান বৈদ্যুতিক শর্টসার্কিটের ফলে অগ্নিকাণ্ড ঘটেছে। যদিও আগুন লাগার প্রকৃত কারণ অনুসন্ধানের জন্য তদন্ত শুরু হয়েছে।

বিজয়ওয়াড়ার পুলিশ কমিশনার বি শ্রীনিবাসিলু বলেন, আজ ভোর ৫ টা নাগাদ আগুন লাগার খবর পাওয়া যায়। ২৫/৩০ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনাস্থল থেকে ১৫/২০ জনকে উদ্ধার করে অন্য বেসরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। কয়েকজনের অবস্থা গুরুতর। এখানে প্রায় ৩০ জন করোনা রোগী ও হাসপাতালের ১০ কর্মী ছিলেন।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!