মাদারীপুর সদর হাসপাতাল দুদক অভিযান

মাদারীপুর সদর হাসপাতাল দুদক অভিযান

নিজস্ব প্রতিবেদকঃ

মাদারীপুর সদর হাসপাতালে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ ও দুদকের হট লাইন ১০৬ এ কলের মাধ্যমে রোগীদের দেওয়া অভিযোগের ভিত্তিতে এই অভিযান চালানো হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালান দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের ৭ জন সদস্য। তারা দুদকের হট লাইনে রোগীদের দেওয়া অভিযোগ ও একাধিক পত্রিকায় প্রকাশিত সংবাদের ভিত্তিতে মাদারীপুর সদর হাসপাতালে অভিযানে যান। এ সময় তারা হাসপাতালের বিভিন্ন নথি যাচাই করেন। এ ছাড়াও তারা হাসপাতালের রোগীদের সঙ্গে কথা বলেন। অভিযানে দুদকের কর্মকর্তারা সরকারি ওষুধ কেনা ও বিতরণসহ নানা অনিয়মের প্রাথমিক সত্যতা পান।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শিহাব চৌধুরী বলেন, ‘আমাদের গণমাধ্যমে কথা বলতে নিষেধ আছে। তাই আমি এ ব্যাপারে কোনো কথা বলতে পারব না। এ ব্যাপারে বক্তব্য দেবেন সিভিল সার্জন।’

মাদারীপুর সদর হাসপাতালের সিভিল সার্জন ডা. মুনীর আহম্মদ খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁকে পাওয়া যায়নি। দাপ্তরিক কাজে তিনি বাইরে আছেন বলে অফিস সূত্রে জানা যায়। তা ছাড়া তাঁর ব্যবহৃত মোবাইলে কল করেও তাঁকে পাওয়া যায়নি।

মাদারীপুর দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আকতারুজ্জামান বলেন, ‘বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ ও হট লাইনে রোগীদের একাধিক অভিযোগ পাওয়া যায়। সেই অভিযোগের ভিত্তিতে হাসপাতালে অভিযানে যায় দুদকের একটি চৌকস দল। প্রাথমিকভাবে বিভিন্ন অনিয়মের সত্যতা পাওয়া গেছে। সেগুলো প্রধান কার্যালয়ে লিখিতভাবে পাঠানো হবে। পরবর্তীতে নিয়মমতো আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Loading

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!