মালিকের ঝড়ে রংপুরের বড় সংগ্রহ

মালিকের ঝড়ে রংপুরের বড় সংগ্রহ

নিজস্ব প্রতিবেদকঃ

শোয়েব মালিকের ফিফটি আর ওমরজাইয়ের ক্যামিওতে বড় সংগ্রহ গড়েছে রংপুর রাইডার্স। নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৯ রান করেছে নুরুল হাসানের দল।

প্রথম ওভারের তৃতীয় বলে শেখ মেহেদিকে হারিয়ে শুরু হয় রংপুরের ইনিংস। বেশিক্ষণ টিকতে পারেননি পারভেজ হোসেন ইমনও। ৬ রান করে তার ফেরার পর নাঈম শেখকে সঙ্গ দেন শোয়েব মালিক। নবম ওভারে বাজে শট খেলে বিদায় নেন ৩৪ রান করা নাঈম।

নাঈমের বিদায়ের পর ব্যাট করতে নামা ওমরজাইকে নিয়ে এগোতে থাকেন শোয়েব মালিক। ঝড়ো ব্যাটিংয়ে ২৯ বলে স্পর্শ করেন অর্ধশতক। অপরপ্রান্তে থাকা ওমরজাইও ব্যাট চালাতে থাকেন দ্রুতগতিতে। মালিকের সঙ্গে গড়েন ৫৩ বলে ১০৫ রানের জুটি। এরপর অষ্টদশ ওভারে এসে মেহেদি হাসান রানার শিকার হন তিনি। ২৪ বলে ৪ ছক্কা ও এক চারে ৪২ রান করে বিদায় নেন আফগান এই অলরাউন্ডার।

ওমরজাই বিদায় নিলে শেষটা সামলে নেন মালিক। দলকে এনে দেন বড় সংগ্রহ। ৫ ছক্কা ও ৫ চারে ৪৫ বলে ৭৫ রান করে অপরাজিত থাকেন পাকিস্তানি অলরাউন্ডার। এর আগে মোহাম্মদ নাওয়াজ ৯ ও শামিম হোসাইন ৭ রান করে উইকেট হারান।

চট্টগ্রামের পক্ষে ৪ ওভারে ৩৯ রান খরচায় সর্বোচ্চ ৩ উইকেট নেন মেহেদি হাসান রানা। জোড়া উইকেট পান শুভাগত হোম। একটি উইকেট নেন বিজয়কান্ত।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!