মুজিব শতবার্ষিকীতে কামালের পাড়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

মুজিব শতবার্ষিকীতে কামালের পাড়া ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ

গাইবান্ধা প্রতিনিধিঃ “মুজিব বর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান” এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এবং মহান জাতীয় সংসদের মাননীয় ডেপুটি স্পিকার জনাব আলহাজ্ব এডভোকেট মোঃ ফজলে রাব্বী মিয়া এমপি মহোদয়ের পক্ষ থেকে কামালের পাড়া ইউনিয়ন ছাত্রলীগের (সাঘাটা উপজেলা) উদ্যোগে আজ ১৭জুলাই রোজ শুক্রবার বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক মারুফ মোরশেদ পাভেল এবং কামালের পাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহাবুর রহমান (বাবলু), গাইবান্ধা জেলা ছাত্রলীগের অন্যতম নেতা মোঃ জুয়েল মোল্লা, বোনার পাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ সামিউল ইসলাম (নাবিল),২নং উরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান ও সহ সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আহম্মেদ সহ উড়িয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ড সভাপতি মোঃ রিমন হাসান ও সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসাইন।

সাঘাটা উপজেলা ছাত্রলীগ নেতা এস এম সাঈদ, ঘুরিদহ ইউনিয়নের ছাত্রলীগ নেতা মোঃ রাকিব, জুমাবাড়ী ইউনিয়নের অন্যতম নেতা মোঃ রতন ও মোঃ ছানারুল ইসলাম (সুজন) বৃক্ষরোপণ কর্মসূচি পরিচালনা করেন।

বৃক্ষরোপন শেষে কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মারুফ মোরশেদ পাভেল অর্থ আদালত’কে জানান, বাংলাদেশ ছাত্রলীগ প্রতিষ্ঠালগ্ন থেকে দেশ ও মানুষের স্বার্থে সর্বদা নিয়োজিত। তারই ধারাবাহিকতায় আজকের বৃক্ষরোপন কর্মসূচি।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!