রাজবাড়ী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

রাজবাড়ী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় মাটিবাহী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।আজ (১৫ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থী গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়ন ৬ নম্বর ওয়ার্ডের তেনাপঁচা এলাকার অটোরিকশা চালক রেজাউল করিমের বড় ছেলে রিয়ান (১১)। সে দৌলতদিয়া আঞ্জুমান কাদেরিয়া দাখিল মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রিয়ান তার খালার বাড়ি ফকিরপাড়ায় বেড়াতে গিয়েছিল। রবিবার দুপুর ১টার দিকে বাইসাইকেলে বাড়ি ফিরছিল সে। পথে দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লার পাড়া এলাকায় পেছন থেকে আসা দ্রুতগতির মাটিবাহী ট্রাক বাইসাইকেলটিকে ধাক্কা দিলে রিয়ান ছিটকে রাস্তায় পরে যায়। এ সময় মাটিবাহী গাড়ির পেছনের একটি চাকা রিয়ানের মাথার ওপর দিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পথচারীরা দ্রুত রিয়ানের বাবা-মাকে খবর দেয়। এ সময় মাটিবাহী গাড়িটি দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

রিয়ানের বাবা রেজাউল ও মা পারভিন বলেন, ‘আমাদের কোল থেকে রিয়ানকে যে খালি করেছে আমরা তার কঠিন বিচার চাই।ছোট্ট রিয়ানের মৃত্যুতে এলাকাসহ আশপাশের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!