শোক দিবসে ঢাকাস্থ বাগেরহাট সাংবাদিক ফোরামের খাবার ও মাস্ক বিতরণ

শোক দিবসে ঢাকাস্থ বাগেরহাট সাংবাদিক ফোরামের খাবার ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল এবং হতদরিদ্রদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ আয়োজন করেছে ঢাকাস্থ বাগেরহাট সাংবাদিক ফোরাম।

রোববার (১৫ আগস্ট) ঢাকাস্থ বাগেরহাট সাংবাদিক ফোরাম এর সদস্যগণ ফোরামের সভাপতি লায়ন কে,এম আসাদুজ্জামানের  নেতৃত্বে ধানমন্ডিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর সংগঠনটির সেগুনবাগিচা কার্যালয়ের সামনে মিলাদ মাহফিল এবং হতদরিদ্রদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ এর আয়োজন করা হয়। মিলাদ ও দোয়ায়  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগস্টের শহীদদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় প্রায় ৫০০ জন হতদরিদ্রদের মাঝে রান্না করা খাবার ও করোনা প্রতিরোধে স্বাস্থ্যবিধি সহায়ক মাস্ক বিতরণ করা হয়।

উক্ত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব মোঃ মনির হোসেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকাস্থ বাগেরহাট সাংবাদিক ফোরাম এর সাধারণ সম্পাদক জনাব মোঃ মাসুম তালুকদার, কোষাধ্যক্ষ জনাব মোঃ মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক জনাব আলীউল আজীম রাজু, জনাব মোস্তফা কামাল, সাগরিকা মন্ডল, প্রমুখ।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!