সিঙ্গাপুর থেকে আগাম জামিন চেয়েছেন সিকদার গ্রুপের এমডি

সিঙ্গাপুর থেকে আগাম জামিন চেয়েছেন সিকদার গ্রুপের এমডি

নিজস্ব প্রতিবেদক: হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় ভার্চুয়াল হাইকোর্টে আগাম জামিন চেয়েছেন সিকদার গ্রুপের এমডি রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদার। বর্তমানে বিদেশে অবস্থান করেই তারা এই জামিন চেয়েছেন বলে জানা গেছে।

সুপ্রিম কোর্টের ওয়েবসাইটে দেখা যায়, ‘রন হক শিকদার অ্যান্ড এনাদার বনাম রাষ্ট্র’ শিরোনামে জামিন আবেদনটি হাইকোর্টের বিচারপতি মো. আশরাফুল কামালের ভার্চুয়াল বেঞ্চের সোমবারের (২০ জুলাই) কার্যতালিকায় এক নম্বর ক্রমিকে মোশন (নতুন আবেদন) রয়েছে। আর জামিন আবেদনের পক্ষে আইনজীবী হিসেবে রয়েছেন ব্যারিস্টার আজমালুল হোসেন কিউসি, সাঈদ আহমেদ ও মুহাম্মদ সাইফুল্লাহ মামুনের নাম।

তারা সিঙ্গাপুর থেকে আগাম জামিন চেয়েছেন বলে জানিয়েছে রাষ্ট্রপক্ষ।

ওই মামলায় রন হক সিকদার ও তার ভাই দিপু হক সিকদারের আগাম জামিনের আবেদনটি ২ জুলাই ই-মেইলের মাধ্যমে সংশ্লিষ্ট আদালতে জমা দেয়া হয়।

এই জামিন আবেদনের বিষয়ে সংশ্লিষ্ট হাইকোর্ট বেঞ্চের ডেপুটি অ্যার্টনি জেনারেল বশির আহমেদ বলেন, ‘এক্সিম ব্যাংকের এমডি এবং অতিরিক্ত এমডিকে আটক ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় রন হক সিকদার ও দিপু হক সিকদারের আগাম জামিনের আবেদনটি সোমবারের কার্যতালিকায় এসেছে। ‘তারা দেশের বাইরে সিঙ্গাপুরে অবস্থান করেছেন। আইনের দৃষ্টিতে দেশের বাইরে থেকে আগাম জামিনসহ আদালতে কোনো ধরনের প্রতিকার চাওয়ার চাওয়ার সুযোগ নেই।’

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!