সুপ্রিমকোর্ট বারে অভিযোগ বাক্সে ঘুষ-দুর্নীতির তথ্য

সুপ্রিমকোর্ট বারে অভিযোগ বাক্সে ঘুষ-দুর্নীতির তথ্য

নিজস্ব প্রতিবেদক :  দেশের সর্বোচ্চ আদালত অঙ্গণে ঘুষ, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির ভবনে অভিযোগ বাক্স স্থাপন করা হয়েছে।  ৯ আগস্ট, রোববার সমিতির সম্পাদকের অফিস কক্ষের সামনে এ বক্স স্থাপন করা হয়।

পরে এই বিষয়ে সমিতির সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস জানান, গতকাল প্রধান বিচারপতি আপিল বিভাগের বিচরপতিদের সঙ্গে সুপ্রিম কোর্ট বারের নেতৃবৃন্দের একটি ভার্চুয়াল মিটিং হয়েছে। সেখানে দুর্নীতি ও অনিয়মের অভিযোগের বিষয়ে বলা হলে প্রধান বিচারপতি বলেছেন সুনির্দিষ্টভাবে অভিযোগ জানাতে। তাই বৈঠকের পরদিন আজই এইবক্স স্থাপন করেছি। অভিযোগ আসার পর প্রধান বিচারপতি বরাবরে পাঠানো হবে।

অভিযোগ বাক্স স্থাপন করে আইনজীবী ব্যরিস্টার রুহুল কুদ্দুস কাজল ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। তার শিরোনাম ছিল ‘আইনজীবী ও বিচারপ্রার্থী জনগনের প্রতি আহবান’। সেখানে তিনি লেখেন, ‘সুপ্রিম কোর্টের যেকোনো পর্যায়ের ঘুষ-দুর্নীতি-অনিয়মের সুনির্দিষ্ট তথ্য-উপাত্ত, অডিও-ভিডিও রেকর্ডিং এবং বিকাশ-নগদ-রকেটসহ অন্য কোনো মাধ্যমে অবৈধ আর্থিক লেনদেন সম্পর্কিত তথ্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি ভবনে সম্পাদকের অফিস কক্ষের সামনে স্থাপিত অভিযোগ বাক্সে জমা দিন।’

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...
  • 1
    Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!