২৭ হাজার ইয়াবাসহ রাজশাহীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৭ হাজার ইয়াবাসহ রাজশাহীতে মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়ায় ২৭ হাজার পিস ইয়াবাসহ এনায়েত হোসেন (২৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক মাদক ব্যবসায়ী রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চক চাপাল গ্রামের শাহজাহান আলীর ছেলে। ২৯ আগস্ট অভিযান চালিয়ে পুঠিয়ার বানেশ্বর বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‍্যাব-৫ এর বিশেষ দল।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, রাজশাহী মোল্লাপাড়া ক্যাম্পের র‌্যাব-৫ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানি (সিপিএসসি)’র একটি দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, এক ব্যক্তি যাত্রীবেশে মাদকদ্রব্য ইয়াবা নিয়ে পাবনা টু রাজশাহী গামী যাত্রীবাহী লোকাল পরিবহণ রেজিঃ নং- ঢাকা মেট্টো-ব-১৪-৯৬১৭ যোগে রাজশাহীর দিকে যাচ্ছে। এরপর বিকেল থেকে র‌্যাব বানেশ্বর মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা শুরু করে। বিকেল ৩ টার দিকে মহাসড়কের উপর যাত্রীবাহী মাছরাঙ্গা নামক পরিবহণ পৌছালে বাসটিকে থামানোর সিগন্যাল দিয়ে বাসটি থামানো হলে দৌড় দিয়ে এক ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে তাকে ঘটনাস্থল থেকেই আটক করা হয় এবং তার কাছ থেকে ২৭ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয় এনায়েতের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামী ইয়াবা ট্যাবলেট কক্সবাজার হতে নিয়ে এসেছে। লকডাউনের দীর্ঘ সময় ধরে এই ইয়াবাগুলো কক্সবাজারে রাখা হয়েছিল। লকডাউনের পর বাংলাদেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাধ্যমে প্রেরণ করা হচ্ছে। সম্প্রতি এসব ইয়াবা নাটোরে এসেছিল এবং নাটোর হতে রাজশাহীর দিকে নিয়ে আসছিল। ইয়াবা বহণের জন্য যাত্রী বেসে এসব মাদক ব্যবসায়ী পরিবহণ হিসেবে লোকাল বাস সহ বিভিন্ন পাবলিক পরিবহন ব্যবহার করছে।

পোষ্টটি প্রয়োজনীয় মনে হলে শেয়ার করতে পারেন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!